এফসি গোয়ার কাছে এই ম্যাচটা ছিল জিতে প্লে-অফের জায়গা পাকা করে ফেলা। আর এটিকের কাছে ম্যাচটা মরণবাঁচন ছিল জিতে প্লে-অফের আশা জিইয়ে রাখা। নিজেদের লক্ষ্যে সফল হল গোয়া আর চূড়ান্ত ব্যর্থ এটিকে। গোয়া থেকে একরাশ হতাশা নিয়ে ফিরছে স্টিভ কপেলের দল। ৩-০ গোলে হার প্লে-অফে যাওয়ার সব আশাই প্রায় শেষ করে দিল! 

খেলার এক মিনিটের মাথাতেই গোল খেয়ে বসে এটিকে। শুরুর সেই আঘাত থেকে আর বের হতে পারেনি কলকাতার দল। ঘরের মাঠে উজ্জীবিত ফুটবল খেলে মুহুর্মুহু আক্রমণ শানাতে থাকে গোয়া। প্রথমার্ধ জুড়ে তাদেরই প্রাধান্য ছিল। 

দ্বিতীয়ার্ধেও ছবিটা বদলায়নি। ৫২ মিনিটে কোরোর গোল এটিকের কামব্যাক করার সব আশাতে জল ঢেলে দেয়। চোটের কারণে লাংজারোতির না থাকাটা ভীষণভাবে ভোগাল কলকাতাকে। ফাঁকায় পড়ে গেলেন এডু গার্সিয়া। কালু উচে পারলেন না নিজের জাত চেনাতে। সেই সঙ্গে ডিফেন্সে প্রণয়ের না থাকাটাও দলের শক্তি অনেকটাই কমিয়ে দিল। 

৭৯ মিনিটে পেনাল্টি পেয়ে যায় গোয়া। আর পেনাল্টি থেকে ম্যাচে নিজের দ্বিতীয় গোল করে এটিকের কফিনে শেষ পেরেকটি পুঁতে দেন কোরো। সেখান থেকে জেতা তো দূরের কথা ম্যাচ ড্র হওয়ার স্বপ্নও বোধহয় দেখেননি অতিবড় কোনও এটিকে সমর্থক।

এখানে ম্যাচ হাইলাইট দেখুন: