অ্যালেক্স কোন্টুজামের কাছেই কার্যত নতিস্বীকার করতে হল এটিকে মোহনবাগানকে। রিলায়্যান্স ফাউন্ডেশন ইয়ঙ চ্যাম্পসের কাছে চার গোলে হেরে প্রিমিয়ার লিগ নেক্সট জেন কাপ অভিযান শেষ করলেন সবুজ মেরুন যুবরা।

বৃহস্পতিবার রাতে নভি মুম্বইয়ের রিলায়্যান্স কর্পোরেট পার্কে কলকাতার দলকে ৪-০-য় হারাল রিলায়্যান্স ফাউন্ডেশনের যুবরা। অ্যালেক্স প্রায় একাই এটিকে মোহনবাগান রক্ষণকে ছত্রভঙ্গ করে দেন এ দিন।

প্রাক্তন ভারতীয় ফুটবলার আরাতা ইজুমির প্রশিক্ষণাধীন দলটি এই টুর্নামেন্টে এই নিয়ে দ্বিতীয় জয় পেল। এটিকে মোহনবাগান অবশ্য একটিও সাফল্য অর্জন করতে পারেনি।

এ দিন ১০ মিনিটের মাথায় প্রথম গোলের দরজা খুলতে সমর্থ হন অ্যালেক্স। প্রায় ১৮ গজ দূর থেকে বাঁকানো শটে বল জড়িয়ে দেন তিনি।

এটিকে মোহনবাগান গোল শোধের জন্য মরিয়া হয়ে উঠলেও একাধিক আক্রমণে ব্যর্থ হয়। দ্বিতীয়ার্ধে আরও ভয়ঙ্কর হয়ে ওঠেন অ্যালেক্স। তিনি দ্বিতীয় গোলটি পান ৫১ মিনিটের মাথায়।

এর সাত মিনিট পর পেনাল্টি পায় রিলায়্যান্স দল এবং সেটিতেই হ্যাটট্রিক করেন অ্যালেক্স। এখানেই খেলার ফল কার্যত নিশ্চিত হয়ে যায়।

তবে এটিকে মোহনবাগান আরও একবার ধাক্কা খায় ৬৫ মিনিটের মাথায়, যখন পরিবর্ত খেলোয়াড় অবনিশ কামাথ নিখুঁত হেডে গোল করে চার গোলে জয় সুনিশ্চিত করেন।