ফিরতি লিগে বেঙ্গালুরু এফসির বিরুদ্ধে মাঠে নামার আগে, পাহাড়ের এক পয়েন্ট কাজে দেবে এটিকেকে, ফুটবলের অঙ্কো তো তাই বলছে। কারণ লিগ তালিকার শীর্ষে থাকা দ্বিতীয় দল নর্থইস্ট ইউনাইটেড এফসির বিরুদ্ধে, তাদের মাঠ থেকেই এক পয়েন্ট তুলে আনা খুব একটা সহজ কাজ নয়। ল্যাঞ্জারোতেদের এই কৃতিত্বের জন্য বেশ খুশি এটিকের প্রধান কোচ। এই ড্র আত্মবিশ্বাস বাড়বে দলের, কাজে লাগবে বেঙ্গালুরু ম্যাচে, সেই কারণেই বোধহয় গোলশূন্য ড্রয়ের পরে সাংবাদিক সম্মেলনে, ছেলেদের প্রশংসা করলেন এটিকে কোচ স্টিভ কোপেল। তাঁর কথায়, পাহাড়ে সর্বদাই কঠিন পরিস্থিতি থাকে, এখানে এসে ম্যাচ জেতাটা খুব একটা সহজ কাজ নয়। তবে তারমধ্যেও বলওয়ান্ত, ল্যাঞ্জারোতেরা যে সুযোগ গুলো তৈরি করেছিল তাতে খুশি স্টিভ। এটিকে কোচ জানান, সুযোগ গুলো কাজে লাগাতে পারলে এটিকে ম্যাচ জিততেও পারত। আর সেই কারণেই ছেলেদের খেলায় খুশি তিনি।

এদিন স্ট্রাইকারদের ভুলে যে গোল পাওয়া যায়নি সেটা ভালো করেই জানেন তিন, তাই তো ম্যাচের পরে চোট পাওয়া কালু উচেকে নিয়ে বিলাপের সুর কোপেলের গলায়। তবে কোপেল জানিয়ে দিলেন, শেষ পাঁচ ম্যাচের পারফরমেন্স ধরে রাখতে পারলে বেঙ্গালুরু ম্যাচে ভাল ফল করবে এটিকে।
কোমাল থাতাল কে নিয়ে নিজের মত প্রকাশ করেন এটিকে কোচ, কোমলকে আরও তৈরি হতে হবে বলে জানান স্টিভ। কোমল এখন কিছু করার চেষ্টা করছে, দলে নিয়মিত জায়গা পাওয়ার জন্য ওকে আরও পরিশ্রম করতে হবে।

এদিকে ঘরের মাঠে ম্যাচ ড্র করায় বেশ খুশি নর্থইস্ট ইউনাইটেড এফসির টিম ম্যানেজমেন্ট। ম্যাচের পরে সাংবাদিক সম্মেলনে এসে এমটাই জানান দলের সহকারী কোচ শন ওনটং।ছেলেদের খেলায় খুশি হওয়ার পাশাপাশি নিজেদের রক্ষন নিয়ে উচ্ছসিত শন। কঠিন ম্যাচ থেকে ঘরে এক পয়েন্ট তুলতে পারায় বেশ খুশি। আর একটা ম্যাচের পরেই ৬ সপ্তাহের ছুটি, এই বিশ্রাম যে সবকটা দলের জন্য প্রয়োজন সেটা স্বীকার করলেন শন।