বেঙ্গালুরুর শ্রী কান্তিরেভা স্টেডিয়ামে শেষ শনিবার ফাইনালে বেঙ্গালুরু এফসি-কে ৩-২ ব্যবধানে হারিয়ে চেন্নাইয়িন এফসি তাদের দ্বিতীয় হিরো ইন্ডিয়ান সুপার  লিগ-এর (আইএসএল) শিরোপা জিতেছে। মারিনা মাচান্স হল এমন একটি দল যারা পুরো মরসুম জুড়ে নিজেদের ধারাবাহিকতা বজায় রেখেছে, এবং বর্তমানে হিরো আইএসএল-এ সব থেকে সফলতম দল হিসাবে এটিকের সঙ্গে একই সারিতে জায়গা করে নিয়েছে। বেঙ্গালুরু এফসি যারা পুরো মরসুম জুড়ে নিজেদের প্রভাব ধরে রেখেছিল এবং তাদের বিরুদ্ধেও ফাইনালে চেন্নাইয়িন জিতেছিল যার ফলে ব্লুসরা তাদের স্বপ্ন সফল করতে পারেনি। কিন্তু মেইলসন অ্যালভেসের হেড এবং রাফায়েল অগুস্তোর চমৎকার প্রচেষ্টা নিশ্চিত করেছিল এবারের ট্রফি চেন্নাইয়ে ফিরতে চলেছে। তাদের এই সাফল্য অর্জনের স্বীকৃতিস্বরূপ, বেশ কয়েকজন আইএসএল তারকা এবং উল্লেখযোগ্য ব্যক্তিত্বরা তাদের টুইটারে অভিনন্দন বার্তা দিয়ে ঢেলে দিয়েছেন। এখানে সেরা কিছু বার্তা তুলে ধরা হল।  

হিরো আইএসএল-এর সর্বকালের সেরা স্কোরার ইয়ান হিউম বিজয়ী দলকে অভিনন্দন জানিয়েছেন এবং পাশাপাশি ব্লুজদের প্রচেষ্টার জন্য তাদেরও প্রশংসা করেছেন।

গত বছরের গোল্ডেন বুট বিজয়ী মার্সেলিনহো চেন্নাইয়িনের ট্রফি জয়ের জন্য  সমর্থক করেছিলেন এবং তাঁর ভবিষ্যদ্বাণী সত্য প্রমাণিত হওয়ার পর তিনি বেশ আনন্দিত ছিলেন।

দিল্লি ডায়নামোস এফসি-র প্রধান কোচ মিগুয়েল এঞ্জেল পর্তুগালও চ্যাম্পিয়নদের প্রশংসা করেছেন।

কিংবদন্তি বলিউড তারকা অমিতাভ বচ্চনও টুইটারের মাধ্যমে দলের প্রশংসা করেছেন যে দলের অন্যতম মালিক তার ছেলে অভিষেক।

এটিকে, যারা চলতি মরসুমে ছিল ডিফেন্ডং চ্যাম্পিয়ন,  তারাও স্পোর্টিংলি নতুন চ্যাম্পিয়নদের প্রাপ্তি স্বীকার করেছে।

কেরালা ব্লাস্টার্স এফসি, নর্থইস্ট ইউনাইটেড এফসি, মুম্বই সিটি এফসি এবং এফসি পুনে সিটি-ও একই কাজ করেছে।

ধারাভাষ্যকার পল মাসেফিল্ড চেন্নাইয়িনের ট্রফি জয়ের পরে তাদের উচ্ছ্বাসের ভিডিও শেয়ার করলেন।

আইএসএল-এর হোস্ট অনন্ত তেয়াগী মরসুমের বিদায় জানিয়েছেন চেন্নাইকে একটি অভিনন্দন বার্তা দেওয়ার পাশাপাশি।