২০১৭-১৮ হিরো ইন্ডিয়ান সুপার লিগে এখনও নিজেদের প্রথম জয়ের খোঁজ চালাচ্ছে এটিকে। ব্যর্থতা কিছুতেই পিছু ছাড়ছেনা, বৃহস্পতিবার চেন্নাইয়ের জওহরলাল নেহেরু স্টেডিয়ামে একই ছবি দেখা গেল, দু-দুবার সমতায় ফিরেও ২-৩ গোলে হারতে হল এটিকে-কে। অতিথি দলের হয়ে জেকুইনহো এবং কুকি গোল করলেও খেলা শেষের কয়েক মিনিট আগে জেজের দুরন্ত গোলে হারতে হয় টেডির ছেলেদের।

ম্যাচের পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এটিকে কোচ টেডি শেরিংহামকে বেশ হতাশ দেখা গেল। ম্যাচের শেষ মিনিটের গোলটাই তাঁকে ভাবাচ্ছিল। সাংবাদিক সামনে এসে এটিকে কোচ জানান,"আমরা কখনই ভুল করতে মাঠে নামিনা, ভুল যাতে না হয় সেই দিকেই নজর থাকে আমাদের। ফুটবলাররা সবটা ঠিক করার চেষ্টা করেন। যা মাঠে স্পষ্ট, একবার নয় বেশ কয়েকবার ফুটবলররা সেটা বারে বারে প্রমান করেছে, যে কারনে আমি দল নিয়ে বেশ খুশি। ম্যাচের শেষে আমরা একটা ভুল করে ফেলেছি, যে কারনে জেজে সুযোগ পেয়ে যায়। যার খেসারত দিতে হয় আমাদের। আমি অবশ্য কারোর একার উপর দায় চাপাবোনা, কারন দল হারলে যেমন পুরো দলের দায়, তেমনই দল জিতলে কৃতিত্ব পুরো দলের। এটাই আমার দর্শন।"

চার ম্যাচে এখনও পর্যন্ত নিজেদের প্রথম জয়টা পায়নি ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা, পরের ম্যাচে দল কিভাবে এই খারাপ অবস্থা থেকে বেড়িয়ে আসবে, সঙ্গে নিজের দলকে কিভাবে চাঙ্গা করবেন? এটিকের ইংলিশ কোচকে এই প্রশ্ন করা হলে , টেডি জানান, "ফুটবলে বলা আছে, যখন তুমি পর পর জিতবে তখন তুমি ভেবোনা যে পরের ম্যাচও তোমরা জিতবে, আবার তুমি যখন পরপর হারবে, তার মানে এই নয় যে তুমি পরের ম্যাচেও হারবে। এই কথাটাই আমি আমার টিমের ছেলেদের বলেছি। আমি অবশ্য আমার ছেলেদের নিয়ে বেশ খুশি ওরা ম্যাচ জিততে লড়াই করছে আমার দর্শনকে ফুটিয়ে তুলছে। আমার বিশ্বাস সবটা ঘুরবেই। যদি আপনারা এদিনের ম্যাচের গোল গুলির দিকে তাকান তাহলে দেখবেন, আমাদের লড়াইটা কতটা প্রশংসনীয় ছিল। প্রথম গোলের দিকে দেখলে আপনারা দেখবেন, লাইন্সম্যান গোল বললেও রেফারি সেটাকে কর্নার বলেছিল। দ্বিতীয় গোলে আমাদের পথবিচ্যুতি ঘটে। তৃতীয় গোলের সময় অবশ্যই খুব সহজেই বিপক্ষ দল বক্সে ঢুকে পরে। আমার দৃষ্টি ভঙ্গিতে যা কখনই ঠিক নয়"।

বৃহস্পতিবারের ম্যাচে হিরো আইএসএল-এ অভিষেক করেছিলেন এটিকের তারকা ফুটবলার রবি কিন। আইরিশ ফুটবলারকে কোচ নামিয়েছিলেন ম্যাচের দ্বিতীয়ার্ধে, আন্তর্জাতিক ফুটবলার মাঠে নামার পর থেকে আক্রমনে ঝাঁঝ বাড়ায় এটিকে। এদিন কুকির যে গোলে দল সমতায় ফেরে, সেই গোলে নিজের ছাপ ছাড়েন রবি কিন, কুকি-কে ফাইনাল পাসটা বাড়িয়ে ছিলেন রবি কিন। শেরিংহামকে কিন নিয়ে প্রশ্ন করতে, এটিকে কোচ জানান," হ্যা কিন, প্রথম ম্যাচেই নিজের প্রভাব ফেলেছেন, আমি তাঁকে মাঠে নামাতেই সবটা পরিস্কার হয়ে যায়, কিন ও নিজেকে প্রমান করেন। আমার মনে হয় কিন চমৎকার"।