তাঁর দাপটে শনিবার ঘরের মাঠে জামশেদপুর এফসি-কে ৩-১ গোলে হারিয়ে হিরো আইএসএল ২০১৯-২০-র লিগ টেবলে শীর্ষে উঠে পড়ল এটিকে এফসি। দুই গোল করে তিনিই ম্যাচের নায়ক। নিজে তো পেনাল্টি থেকে জোড়া গোল করলেনই, এডু গার্সিয়াকে তৃতীয় গোলটি প্রায় সাজিয়েও দিলেন রয় কৃষ্ণা। ম্যাচের পরে indiansuperleague.com – কে যা বললেন, ফিজির প্রাক্তন অলিম্পিয়ান, তার কিছু অংশ তুলে ধরা হল।

রয়, চার ম্যাচে তিন গোল আপনার। নিশ্চয়ই খুব খুশি?

অবশ্যই। একজন স্ট্রাইকারের কাছে তো গোলই সব। আমি আমার কাজ করেছি। তবে কৃতিত্ব দলের। আমাদের আক্রমণ ও রক্ষণ দুটোই খুব ভাল হয়েছে। তাই দলকেই কৃতিত্ব দেব। জানতাম, ওরা খেলার সঙ্গে সঙ্গে মারধরও করবে। ওরা যথেষ্ট ভাল দল। তার কারণও রয়েছে। তাই ওদের বিরুদ্ধে তিন পয়েন্ট নিতে পেরে আমি খুশি। আমাদের সামনে এখন একটা লম্বা ছুটি আছে। ছুটিটা আশা করি ভালই কাটবে।

এমন দুর্যোগপূর্ণ আবহাওয়া সত্ত্বেও যে সমর্থকেরা আজ স্টেডিয়ামে এসেছিলেন আমাদের জন্য গলা ফাটাতে, তাঁদের কথা ভেবেও ভাল লাগছে। সবাইকে ধন্যবাদ।

দ্বিতীয় পেনাল্টির সময় আপনার সঙ্গে সুব্রত পালকে উত্তেজিত ভাবে কথা বলতে দেখা যায়। কী হয়েছিল আসলে?

আসলে এটা গোলকিপারদের কৌশল। সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার হল, আমরা তিন পয়েন্ট পেয়ে গিয়েছি। দল জিতেছে ও ভাল খেলেছে, এতেই আমি খুশি।

টানা তিনটি ম্যাচ জিতে এখন এটিকে শিবিরের মেজাজটা কেমন?

আত্মবিশ্বাসে ফুটছে সবাই। কোচ সবাইকে বলেই দিয়েছিলেন, এই ম্যাচে তিন পয়েন্ট পেতেই হবে। তাঁকে তিন পয়েন্ট দিতে পারাটা দলেরই কৃতিত্ব। আমরা দারুণ গোল সামলেছি। আরও ভাল খেলতে পারি আমরা। যেমন বললাম, সামনের এই ছুটিটা আমাদের কাজে লাগাতে হবে।

বিস্তারিত ম্যাচ রিপোর্ট পড়ুন এখানে