অনূর্ধ্ব-২৩ এএফসি চ্যাম্পিয়নশিপ কোয়ালিফায়ার্স ২০২০-এর জন্য ৩৭ জন ফুটবলারকে জাতীয় শিবিরে ডাক পেলন। যে তালিকায় নাম রয়েছে এটিকে এবং দেশের অন্যতম সেরা প্রতিভা কোমল থাটালের। এছাড়াও শিবিরে ডাক পেয়েছেন আইএসএলের একঝাঁক উঠতি প্রতিভা। 

২০১৮-১৯ আইএসএলে বেশ কিছু উঠতি প্রতিভার উজ্জ্বল ভবিষ্যতের সম্ভাবনা দেখা গেছে। তাই জাতীয় শিবিরে ডাক না পাওয়াটাই আশ্চর্যের হত। তাঁদের মধ্যে অন্যতম নাম এটিকের কোমল থাটাল, কেরালার জোড়া ফলা ধীরজ সিং এবং সাহাল আব্দুল সামাদ, দিল্লি ডায়নামোসের লালিয়ানজুয়ালা ছাংতে, চেন্নাইয়ানের অনিরুদ্ধ থাপা এবং এফসি পুণে সিটি-র আশিক কুরুনিয়ান। তালিকায় আছেন এফসি গোয়ার মহম্মদ নাওয়াজ, দিল্লির বিনীত রাই এবং জামশেদপুর এফসি'র জেরি। 

অনূর্ধ্ব-১৭ বিশ্বকাপেও দেশের জার্সিতে নজর কাড়েন কোমল থাটাল। এবার ডাক পেলেন আরও একটু বড়দের দলে। অন্যদিকে, দেশের হয়ে পাশাপাশি খেলার অভিজ্ঞতা আছে অনিরুদ্ধ এবং আশিকের। যে বোঝাপড়াটা এএফসি চ্যাম্পিয়নশিপেও কাজে লাগবে।

জেনে নিন ৩৭ জন ফুটবলারের নাম- 

গোলরক্ষকঃ ধীরজ সিং, প্রভসুখান সিং গিল, মহম্মদ নাওয়াজ, অর্শদীপ সিং। 

ডিফেন্ডারঃ নিশু কুমার, কমলপ্রীত, প্রভাত লাকড়া, বরিস সিং, সাজিদ ধোত, সাইরুয়াতকিমা, সার্থক গোলুই, গৌরব বোরা, নরেন্দর গাহলট, মেহতাব সিং, আনোয়ার আলি, উয়াং মুইরাং, আশিস রাই, জেরি লালরিনজুয়ালা, সাহিল পানওয়ার।

মিডফিল্ডারঃ লিসটন কোলাসো, লালিয়ানজুলা ছাংতে, আশিক কুরুনিয়ান, বিনীত রাই, অনিরুদ্ধ থাপা, সাহাল আব্দুল সামাদ, অমরজিত সিং, দীপক টাংরি, রোহিত কুমার, সুরেশ সিং, কোমল থাটাল, রাহুল কে পি। 

ফরোয়ার্ডঃ ড্যানিয়েল লাললিমপুইয়া, হীতেশ শর্মা, রহিম আলি, স্যামুয়েল লিংডো, রোহিত দানু, জেরি।