২০১৭-১৮ হিরো ইন্ডিয়ান সুপার লিগের শুরুটা ভাল করতে পারেনি ডিফেন্ডং চ্যাম্পিয়নরা।চলতি মরসুমের শুরু থেকেই হোঁচট খাচ্ছে এটিকে। কিন্তু এতো কিছুর পরেও এটিকের রক্ষণের অন্যতম ভরসা কিয়েগান পেরেইরা মনে করেন দল ঘুরে দারাবেই। তাঁর মতে মরসুম যত এগোবে তত শক্তি প্রকাশ পাবে এটিকের। মুম্বই এফসির প্রাক্তন ডিফেন্ডার ও এটিকের বর্তমান, চেন্নাই ম্যাচের আগে একান্তে কথা বললেন indiansuperleague.com এর সঙ্গে এবং নিজের অভিজ্ঞতা ভাগ করলেন।

এখানে রইল ইন্টারভিউর উদ্ধৃতাংশ।

চোট আঘাত কি আপনার দলের সুযোগে প্রভাব ফেলছে?

হ্যাঁ অবশ্যই কিছুটা প্রভাব ফেলছে, কিন্তু আমরা এখনই লিগের বাইরে ছিটকে যায়নি। আমরা এখনও লিগের লড়াইয়ে রইছি। আমাদের রবি কিন এসেছেন এবং আরও অনেক ছেলেই ফিরে এসেছেন, ফুটবলাররা মাঠে ফিরছেন, আমাদের এখনও সুযোগ রয়েছে, আমরা শেষ পর্যন্ত লড়াই চালাব।

আপনি কিভাবে বিরোধী চেন্নাইয়িন এফসির বিরুদ্ধে অগ্রসর হবেন?

আমরা সর্বদাই জিততে চাইব। আমরা কখনই হারতে অথবা ড্র করতে চাইবনা। কিন্তু আমি মনে করিনা যে যদি আমরা হারি তাহলে আমরা সবকিছু হারাব, কারন এটা সবেমাত্র লিগের চতুর্থ ম্যাচ এবং লিগ শেষ হয়ে যায়নি। আমরা নিজেদের সেরা ফল দেওয়ার চেষ্টা করব।

আপনার টিমের কোন ফুটবলার, দলের প্রশিক্ষণে আপনাকে সর্বাধিক সন্ত্রস্ত করেছে?   

তিনি একমাত্র রবি কিন। যখনই তাঁর পায়ে বল যায় তখনই তিনি ভয়ঙ্কর হয়ে ওঠেন। বল পায়ে সত্যি তিনি আসাধারন।

 কিভাবে আইএসএল ভারতীয় ফুটবলকে পাল্টাচ্ছে?

সত্যি আইএসএল একটা ভাল কাজ করেছে। বহু তরুণ প্রতিভার কাছে এটা একটা মহান প্ল্যাটফর্ম, যারা দিয়েগো ফোরলান, রবি কিনদের পাশে বসাতে পারছে। যা অবশ্যই আমাদের ফুটবলের উন্নতিতে সাহায্য করবে এবং ভারতীয় ফুটবল এক অন্য মাত্রায় পৌঁছাবে।

সমর্থকদের জন্য কোনও বার্তা?

দয়াকরে আমাদের সমর্থন করুন। আমরা কি করবো সেটা বড় কথা নয়। আমরা শক্তিশালী হয়ে ফিরে আসব, যদি তোমরা সবাই আমাদের দিকে থাক। আমরা ভাল করবই।