পরিবর্ত হিসাবে মাঠে এসে বাজিমাত করেছেন অঙ্কিত। গোলের পর তাঁর সেলিব্রেশনের ছবি এখনও চোখের সামনে ভাসছে এটিকে কোচের। সাংবাদিক সম্মেলনে এসে সে কথাই বললেন স্টিভ কপেল। মজা করে বললেন, এক সপ্তাহ অঙ্কিতের চোখে ঘুম আসবে না। অঙ্কিতের পারফরম্যান্সে মুগ্ধ কোচ জানিয়ে দিলেন, তাঁর ভবিষ্যৎ উজ্জ্বল, শেখার ইচ্ছে প্রবল। ওর মুখের হাসি আর চনমনে মেজাজ সবাইয়ের ভালবাসা আদায় করে নেয়। 

দুটো গোলের পিছনেই এডু গার্সিয়ার অবদান। একটি গোল নিজে করেছেন দুরন্ত হেডে। আর অঙ্কিতের গোলের ক্ষেত্রে স্প্যানিশ মিডিওর দুরন্ত বাড়ানো ক্রস। যা দেখে মুগ্ধ এটিকে কোচ। বললেন, এডু এদিন অনবদ্য ছিল। শুধু গোল করাই নয়, অঙ্কিতকে অনবদ্য পাশ বাড়িয়েছিল। যেখান থেকে গোল এসেছে। 

ডিফেন্স, আক্রমণ থেকে মাঝমাঠ, আজ সবার খেলায় খুশি কোচ। প্রশংসায় ভরিয়েছেন সবাইকে। তবে সেই সঙ্গে এটিকে কোচের গলায় ধরা দিল একরাশ আফশোস। জানালেন, বিদেশিরা ফিট থাকলে এবং সবাইকে প্রয়োজন মতো খেলাতে পারলে এটিকে অনেক দূর যেতে পারত। 

তবে টুর্নামেন্টে সামগ্রিকভাবে ছেলেদের খেলায় খুশি হেডস্যার। এবং জানিয়ে দিলেন, পরের বছর ২৫ জনের দলে এই টিমের অনেকেরই থাকা উচিৎ। আর তরুণ ফুটবলারদের ঠিকঠাকভাবে পরিচর্চা করতে হবে। ভাল দল এবং ভাল ফুটবলারদের বিরুদ্ধে খেলতে খেলতেই তারা শিখবে।