নিজেদের প্রথম জয়ের দিকে তাকিয়ে কেরালা ব্লাস্টার্স ও জামশেদপুর এফসি। অবশ্য আইএসএল-এ এখনও নিজেদের প্রথম গোলের অপেক্ষায় রেয়েছে জামশেদপুর। শুক্রবার কোচির জওহরলাল নেহরু স্টেডিয়ামে জামশেদপুর এফসি-র মুখোমুখি হবে কেরালা ব্লাস্টার্স।

এটিকের বিরুদ্ধে ম্যাচে নিজেদের সেরাটা না দিতে পারলেও, মুল্যবান ১ পয়েন্ট তুলে নিয়েছিল কেরালা। কিন্ত তাতে নিজেদের বোঝাপরার ফাঁকফোকর গুলি ঢাকতে পারেনি সচিনের দল। তাদের ঘর থেকে পয়েন্ট নিয়ে চলে আসে এটিকে। তাই এই ম্যাচেই ঘুরে দাঁড়াতে চায় কেরালা। ২২ বছরের মিডফিল্ডার কারেজকে দিয়েই জয়ের স্বপ্ন বুনছেন ব্লাস্টার্স কোচ, রেনে মেউলেনস্তিন। বিপক্ষের কোচ ও দলকে সম্মান দিয়ে তাঁর যুক্তি, সতর্ক থেকেই ম্যাচ দখলে নিতে চায় কেরালা। মাঝমাঠ শক্ত করে হিউমকে আক্রমনে রেখে, ৪-৫-১ ছকে দল নামাতে চান রেনে।

অন্যদিকে ৪-৪-২ ছকেই মাঠে নামবে স্টিভ কোপেলের ছেলেরা। জামশেদপুরের কোচের মতে, তাঁর দলে সবাই ফিট, তবে জিততে হলে তাঁর দলের প্রয়োজন একটা ভাল শুরু। নর্থইস্ট ইউনাইটেড এফসি-র বিরুদ্ধে দলকে ভরসা দিয়েছিলেন সুব্রত পাল। শুক্রবারের ম্যাচের জন্য তাঁর দিকেই তাকিয়ে জামশেদপুর। নর্থইস্ট-এর বিরুদ্ধে শেষ কয়েক মিনিট দশ জনে খেলেও যেভাবে পয়েন্ট তুলে এনেছে মেহতাব শৌভিকরা, তাতে নিজেদের আত্মবিশ্বাস বাড়িয়েছে আইএসএল-এর নতুন এই দল।

জামশেদপুরের আক্রমণের দায়িত্বে ইজু আজুকা থাকলেও, দলে কেরালার প্রাক্তন যেমন মেহতাব,ফারুক, কারভেন্স-রা নিজেদের সেরাটা উজার করে দিতে চান। ঠিক যেমনটা চাইবেন জামশেদপুরের কোচ স্টিভ কোপেল ও তাঁর সকারী ইসফাক আহমেদ। এই দুজনেও যে কেরালার প্রাক্তন।